কেরানীগঞ্জে তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন

কেরানীগঞ্জে তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন

মো.শাহিন
বিশেষ  প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে  কেরানীগঞ্জে
কেক কেটে জন্মদিন উদযাপন  করেছেন কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা বিএনপি ও সকল অঙ্গসংগঠনে নেতাকর্মীরা।

শুক্রবার সকাল ১১টায় কেরানীগঞ্জের মির্জাপুরে
বিএনপির নির্বাহী কমিটির সদস্য এডভোকেট
নিপুণ রায় চৌধুরী সভাপতিত্বে
জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিএনপির  স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট নিতাই রায় চৌধুরী।

এসম প্রধান অতিথি বক্তব্যে  বিএনপির  স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সবাইকে  ঐক্যবদ্ধ হয়ে অশুভ শক্তির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে। তারেক রহমানের নেতৃত্বে আমরা  দেশে গনতন্ত্র ফিরে আনবো। দেশে গনতন্ত্র ফিরে আসলে তারেক রহমান ফিরে আসবে। এবং তার পিতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মা বেগম খালেদা জিয়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে। তারেক রহমান বিএনপি-বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে বহু দূর এগিয়ে নিয়ে যাবে।

তিনি আরোও বলেন, কেরানীগঞ্জ ও কেরানীগঞ্জের মানুষ মুক্তিযুদ্ধের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমি আশা করছি দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে কেরানীগঞ্জের মানুষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এসম আরও  উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য খোরশেদ, ঢাকা জেলা সভাপতি সালাউদ্দিন,  এডভোকেট শাহীন রহমানসহ কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন